অলিতে গলিতে গ্রামে গ্রামে ওয়ার্ডে ওয়ার্ডে প্রধানমন্ত্রীর উপহার পৌছে দিচ্ছে উপজেলা প্রশাসন

96

খবর৩২ : ঢাকার দোহারে অলিতে গলিতে গ্রামে গ্রামে ওয়ার্ডে ওয়ার্ডে প্রধানমন্ত্রীর উপহার পৌচ্ছে দিচ্ছে উপজেলা প্রশাসন। এ সব কাজে সার্বিক সহযোগিতা করেন ঢাকা জেলা প্রশাসন ও ফজলুর রহমান ফাউন্ডেশন।

১৯ মার্চ রবিবার দোহার উপজেলায় সরকারের পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করেন দোহার উপজেলা নির্বাহী অফিসার আফরোজা আক্তার রিবা ও সহকারী কমিশনার ভূমি জ্যোতি বিকাশ চন্দ্র।

জানা যায়, দোহার পৌরসভা, রায়পাড়া সহ সুতারপাড়ায় গরীব, কর্মহীন অসহায় পরিবারের মধ্য ৬ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ২ কেজি আলু, ১ কেজি লবন, ১ টি সাবান করে বিতরণ করা হয়। এসময় সবাইকে করোনা ভাইরাস থাকা পর্যন্ত সামাজিক সংক্রমণ রোধে সবাইকে ঘরে থাকতে পরামর্শ দেওয়া হয়।

উপজেলা সহকারী কমিশনার ভূমি জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, দোহারে যত ধরনের সরকারি সহযোগিতা আসবে তা ইউএনও স্যারের নেতৃত্বে সঠিকভাবে সাধারণ মানুষের মাঝে পৌছায় তার জন্য নিরলস ভাবে কাজ করে যাবেন।

এসময় ইউএনও দোহার অাফরোজা আক্তার রিবা বলেন, যারা দেশের এই সংকটময় সময়ে নিরলসভাবে কাজ করছেন সকলকে যেন আল্লাহ সুস্থ ভাবে রাখেন। জনসমাগম রোধে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা অব্যাহত এবং অাজ এখন পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি। দোহারে সরকারি খাদ্য সহযোগিতা সঠিক বিতরণ করতে অঙ্গীকার বদ্ধ দোহার উপজেলা প্রশাসন।

এসময় উপজেলা কৃষি অফিসার মো. মানুম ইয়াকুব, পিআইও মো. আল সাইদ, পাবলিক হেলথ অফিসার মেহদি হাসান উপস্থিত ছিলেন।