আগামীতে ছাত্রলীগ নেতৃত্ব দিবে; আলমগীর হোসেন

36

স্টাফ রিপোটারঃ আমি বিশ্বাস করি আজকে তোমাদের এই ছাত্রলীগের মধ্যে থেকে কেউ না কেউ আগামীতে আওয়ামিলীগের নেতৃত্ব দিবে বলে আমার বিশ্বাস বলে মন্তব্য করেছেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন।

ঢাকার দোহার উপজেলার জয়পাড়া ফজলুর রহমান ফাউন্ডেশন এর অফিসে ২০০৪ সালের ২১ অগস্ট, বিএনপি জামাত জোট সরকারের প্রত্যক্ষ মদদে ও ঘৃর্ণ পরিকল্পনায় বাংলাদেশ অাওয়ামীলীগের জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সমাবেশে ভয়াবহ গ্রেনেড হামলয় নিহত শহিদদের স্মরণের অালোচনা ও দোয়া মাহফিল আলোচনা সভায় তিনি এ সব কথা বলেন।এ সময় তিনি আরও বলেন, অতিতের অাওয়ামীলীগ আর আজকের অাওয়ামীলীগ অনেক ব্যাবধাণ।

তাই সবাইকে খুব সতর্ক থাকতে হবে। কারণ যে কোন সময় আবার অাওয়ামীলীগের উপর হামালা হতে পারে। তাই আমি বলতে চাই ছাত্রলীগ যেন অাওয়ামীলীগ ছেঁড়ে না যাই। ছাত্রলীগকে আরও দায়িত্ববান হতে হবে। ১৫ আগস্ট আর ২১ আগস্ট একই সুত্রে গাঁথা।

আজকে ছাত্রলীগের ২১ আগস্ট এর আলোচনা ও দোয়া মাহফিল আয়োজন করার জন্য দোহার উপজেলা ছাত্রলীগকে ধন্যবাদ জানান তিনি।২১ আগস্ট শনিবার দোহার উপজেলা জয়পাড়ায় ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্বে করেন দোহার উপজেলা ছাত্রলীগ সভাপতি আমিনুল ইসলাম ।দোহার উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক উদয় চোকদারের পরিচালনায় সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. ফজলুল হক, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সদস্য জয়নাল আবেদীন, দোহার উপজেলা যুবলীগের সভাপতি মু. আলমাছ উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক বশির আহমেদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হাবিব বেপারী, ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াসউদ্দিন সোহাগ সহ ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।