করোনা ভাইরাসের হাহাকার কাটাতে দোহার-নবাবগঞ্জ অসহায়দের পাশেঃ সালমান এফ রহমান

117
করোনা ভাইরাসের হাহাকার কাটাতে দোহার-নবাবগঞ্জ অসহায়দের পাশেঃ সালমান এফ রহমান
করোনা ভাইরাসের হাহাকার কাটাতে দোহার-নবাবগঞ্জ অসহায়দের পাশেঃ সালমান এফ রহমান

নিজস্ব প্রতিবেদক: দোহার-নবাবগঞ্জ অসহায়দের পাশে সালমান এফ রহমান

করোনা ভাইরাস (কভিড-১৯) এর আতঙ্ক আরও মহামারি আকার ধারন করতে পারে বাংলাদেশে। আর সে সব ইঙ্গিত পায় বাংলাদেশ সরকার। সব কথা চিন্তা করে স্কুল কলেজ বিশ্ব বিদ্যালয় কোচিং সহ সব ধরনের শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করে দেওয়া হয়।

বিদেশ ফেরত প্রবাসীদের ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়। এবং সব শেষ সবাইকে ১০ দিন ঘরে থাকার অহবান জানান সরকার।

এ সব পরিস্থিতিতে খেটে খাওয়া মানুষের মুখে শোনা যায় ‘বাবা করোনায় মরবো না, ভাতে আর খিদায় মরবো।’ সাহায্য সহযোগিতায়ও ঐ ভাবে কোন শিল্পপতি, ব্যবসায়ী, রাজনৈতিক ব্যাক্তি, ইঞ্জিনিয়ার, ডাক্তার কোন অরাজনৈতিক সংগঠন কেউই এগিয়ে আসেনি এখন অবদি।

অবশেষে দোহার নবাবগঞ্জ অসহায় অনাথ মানুষের পাশে দাড়ালেন ঢাকা-১ আসন দোহার-ননবাবগঞ্জর সাংসদ সদস্য সালমান এফ রহমান (এমপি)। সাংসদের এ অঞ্চলের জনগণের পাশে থাকার বিষয়টি প্রচার পেয়েছে স্যোশ্যাল মিডিয়া তার ফেইসবুক পেজে।

পাঠকের জন্য আমরা হুবুহু তুলে ধরলামঃ দোহার নবাবগঞ্জে করোনা ভাইরাসের কারণে নিম্ন আয়ের মানুষের মাঝে ঢাকা-১ আসনের সংসদ সদস্য ও মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা জনাব সালমান এফ রহমান খাদ্য ও ঔষধ সামগ্রী দিয়ে সহায়তা করবে।

করোনা ভাইরাসের হাহাকার কাটাতে দোহার-নবাবগঞ্জ অসহায়দের পাশেঃ সালমান এফ রহমান

ঢাকা-১(দোহার ও নবাবগঞ্জ)উপজেলায় করোনা ভাইরাসের কারণে নিম্ন আয়ের মানুষের মাঝে (যারা স্বাভাবিক জীবনযাপনে অক্ষম) সেইসকল মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সাংসদ সালমান এফ রহমান তার নিজস্ব তহবিল থেকে খাদ্য,চিকিৎসা ও ঘরে ফেরার কর্মসুচি হাতে নিয়েছে বলে জানান দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আলমগীর হোসেন।

আজ বৃহস্পতিবার দোহার উপজেলা পরিষদের সভাকক্ষে দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আলমগীর হোসেন এ কথা নিশ্চিত করেন।

আগামী রোববার থেকে দোহার উপজেলার ৮টি ইউনিয়ন,একটি পৌরসভা ও নবাবগঞ্জ উপজেলার ১৪টি ইউনিয়নে প্রায় সাড়ে ১২ হাজার প্যাকেট (১০ কেজি চাল,তিন কেজি ডাল,৫ লিটার তেল,২ কেজি লবন,৫ কেজি আটা ও ঔষধ)সহ বিশেষ কার্টনে প্যাকেট বিতরন করা হবে।

এছাড়াও দোহার ও নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ২২ টি কমিউনিটি হাসপাতালের চিকিৎসকদের জন্য (পিপিই)জীবাণু নাশক স্প্রে,সাধারণ মানুষের জন্য জরুরী ওষুধ ও সাড়ে ১৭ হাজার মাক্স বিতরন করা হবে।

দোহার নবাবগঞ্জের কয়েকজন অসহায় মানুষের সাথে কথা বললে সাংসদের এ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন। তারা এমনটা বলেছেন এখন একটু শান্তি পেলাম। শুভ কামনা খবর ৩২ এর পক্ষ থেকে এমপি মহোদয়কে।

দোহার-নবাবগঞ্জ অসহায়দের পাশেঃ সালমান এফ রহমান

খবর৩২