ঘুরে ঘুরে চা দোকানিদের ঈদ উপহার দিলেন ইন্জিনিয়ার মেহেবুব কবীর

15

নিজস্ব প্রতিবেদক : মানুষের পাশে আছি , মানুষের পাশে থাকবো স্লোগানে  ঢাকার দোহারের  মুকসুদপুর থেকে নয়াবাড়ী পর্যন্ত ইন্জিনিয়ার মেহবুব কবিরের ঈদ সামগ্রী বিতরন করা হয়। 

(১৬ মে) শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত  বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক ইন্জিনিয়ার মেহবুব করিব দোহারের বিভিন্ন বাজার ঘুরে ঘুরে শুক্র-শনিবার প্রায় ৫৫০ টি  বেকার হয়ে যাওয়া চা বিক্রতাদের  মাঝে এই ঈদ সামগ্রী তুলে দেন ইঞ্জিনিয়ার মেহেবুব কবীর। 

তিনি বলেন, আমি আপনাদের পাশে আগে ও ছিলাম এখনও আছি এবং ভবিষ্যতে ও থাকবো। আপনার আমার জন্য একটু দোয়া করবেন। এ সব কাজের অনুপ্রেরণা দিয়ে কাজ করে যাচ্ছেন তার সহধর্মিণী ডা. সিফাত ফারহানা (নাহিদ)।

এ সময় উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধা সংগঠক বিশিষ্ট কলাম লেখক বীরমুক্তিযোদ্ধা হাজী মোঃ ইব্রাহীম খলিল সবুজ,  বিভিন্ন বাজার কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, জয়পাড়া বাজার কমিটির সম্পাদক দেলুয়ার হোসেন মাঝি, পূর্ব বাজার কমিটির সভাপতি আলমগীর চৌধুরী, সম্পাদক জুলহাস উদ্দিন, বউ বাজার কমিটির সম্পাদক সওকাত বেপারী, সফর সঙ্গী মোহাম্মদ আলী,  মো ইকবাল হোসেন,  রিপন, হারুন অর  রশীদ,  মোতালেব হোসেন,  সোহাগ আকন ,আনিছ রানা, এমারত হোসেন, শাকিল ও খায়ের হোসেন, সহ আরো অনেকে।