ঢাকার দোহারে করোনা প্রতিরোধ কমিটির জরুরি সভা

36

খবর৩২: ঢাকার দোহারে করোনা প্রতিরোধ কমিটির জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার অাফরোজা অাক্তার রিবার অফিস কক্ষে এ সভা করা হয়। সভায় সর্বসম্মতি ক্রমে সাবাই এক মতে উপণিত হয়। নভেল করোনা ভাইরাস ( কভিড-১৯) সংক্রমন এবং সরকারী অাইন না মেনে জনসমাগম রোধ করতে হবে ও সামাজিক দূরত্ব বজায় রেখে চলতে হবে।

এসব দিক বিবেচনা করে ৩ এপ্রিল শুক্রবার দুপুর ১২টা থেকে জয়পাড়া বাজার সহ অায়পাশের সব বড় কাঁচাবাজার বন্ধ থাকবে। সকাল থেকে থেকে সন্ধা পর্যন্তখোলা থাকবে শুধু ওষুধ ও মুদি দোকান। বৃহস্পতিবার বিকালের দিকে করোনা প্রতিরোধ কমিটিএ সিদ্ধান্ত নেয়।

নির্বাহী অফিসার আফরোজা আক্তার বলেন, জনসমাগম রোধে অামাদের এই পদক্ষেপ গ্রহন করা। কাচাঁ বাজার ১২ পর বন্ধ, ঔষধ, মদি, বিকাশের দোকান সকাল সন্ধা খোলা থাকবে। এ অাইন অমান্য করলে তার বিরুদ্ধে অাইন অানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সভায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ সেনাবাহিনীর মেজর রাশাদ বিন কালাম, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ, দোহার থানা অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন, উপজেলা স্বাস্থ্য প: প: ডা. জসিমউদ্দিন, ওসি (তদন্ত) আরাফাত হোসেন সহ দোহার উপজেলার সাংবাদিকবৃন্দ।