ঢাকার দোহারে গণকল্যাণ সোসাইটির খাদ্য সামগ্রী বিতরণ

41

মাকসুমুল মুকিম : ঢাকার দোহারে সামাজিক সংগঠন গণকল্যাণ সোসাইটির খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে কুসুমহাটি ইউনিয়নের শিলাকোঠাে ঈদগা মাঠ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ উদ্বোধন করেন দোহার উপজেলা সহকারী কমিশনার ভূমি জ্যোতি বিকাশ চন্দ্র এসময় তিনি বলেন, আপনারা জানেন করোনা প্রভাব পরার পর ৪৩ দিন আমাদের দোহারে কোন রোগী ছিল না। পরে গিয়ে ১ জন ধরা পরে। এবং ৪৪ দিনের মাথায় আরো ১ জন রোগী সন্নাক্ত হয়। করোনার এখন পর্যন্ত ভাল কোন ঔষধ বের হয় নাই। তাই আপনার সামাজিক দুরত্ব বজায় রেখে কাজ করবেন। এবং সরকারী যে ভাবে দিক নির্দেশনা দেওয়া হয় সে ভাবে চলবেন। আপনারা কেউ ভুল তথ্য দিবেন না। এবং প্রশাসনকে বিভ্রান্ত করবেন না।

জানা যায়,করোনা প্রভাব পরার পর থেকে তিন কিস্তিতে প্রায় সারে চারশো পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। দোহারের যে কোন দুর্যোগ মোকাবেলায় সংগঠনটি পাশে থাকবে বলে জানান সংগঠনের সভাপতি এস এম বিপ্লব।

এ সময় উপস্থিত ছিলেন, অত্র ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ইউ: আ:লীগের সভাপতি কাদের মন্ডল, ভারপ্রাপ্ত সম্পাদক কামরুজ্জামান, আদনান ও আবু নাইম দোহারী, বাবু, আকরাম প্রমুখ।