ঢাকার দোহারে ঘরে ঢুকে মা-ছেলেকে কুপিয়ে অাহত

2795

নিজস্ব প্রতিবেদক : ঢাকার দোহারের জয়পাড়া মাঝিপাড়া এলাকায় বাড়িতে গিয়ে ঘরে ঢুকে মা ছেলেকে কুপিয়ে অাহত করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সন্ধায় ইফতারি শেষে মাগরিবের নামাজের পরে এমন ঘটনা ঘটায় বলে জানান ভুক্তভোগি পরিবার।

জানা যায়, শুক্রবার বিকেলের দিকে দক্ষিণ জয়পাড়া গাঙ্গপাড় এলাকায় চুন্নুর ছেলে মারুফ(২৪), জাহাঙ্গীরের ছেলে অাকাশ (২০), তোতা মিয়ার ছেলে রাজ (২৪) তিন জনে মিলে রাজুর বাড়িতে হামলা চালায়। এ গটনা ঘটনা থানার মোড় এলাকায় অালাউদ্দিনের স্ত্রী রাহেলা ও ছেলে রাজু হোসেন অাকাশের বাড়ির ঘরে ঢুকে এলোপাথাড়ি কুপ দেয়। এসময় রাজুর ডান হাতে কোপ লাগে এবং কয়েকটি শেলায় হয়। এবং রাজুর মাকে পিটিয়ে অাহত করে।

রাজুর ভাতিজা দিপু জানায়, বিকেলে মারুফ মাদক সেবন করে অামাদের বাড়ির সামনে দিয়ে যাচ্ছিল। এমন সময় অামার চাচাতো ভাইকে ফলনা দফনা করে গলাবাজি করে। তখন অামরা বুজিয়ে সুজিয়ে পাঠিয়ে দেয়য়। হটাৎ অামরা মাগরিবের নামাজে গেলে খালী বাড়ির ঘরে ঢুকে চাকু, ছ্যান, লাঠি নিয়ে হামলা চালায়। পরে চাকুর কোপে অামার রাজু কাকার হাত কেটে যায়। এবং একটি ল্যাপটপ ভেঙ্গে ফেলে।

এ বিষয়ে এলাকাবাসী বলেন, এ রকম গটনা মারুফ এর নামে এলাকায় অারো রয়েছে। এর অাগে এলাকার এক লোকের মাথা ফাটিয়ে দেয় মারুফ। মাদক সেবনের জন্য ইতি পূর্বে রিহ্যাব খেটে অাসে বলে জানান এলাকাবাসী।

এ ঘটনায় দোহার থানায় একটি অভিযোগ করা হয়েছে।