ঢাকার দোহারে নতুন করে করোনা রোগী ২ জন: বেড়ে ৪ জন

29

নিজস্ব প্রতিবেদক : ঢাকার দোহারে নতুন অারো দুই জন করোনা আক্রান্ত হয়েছে। এই নিয়ে মোট করোনা রোগী আক্রান্ত হল চার জনে।
এরই মধ্যে শনিবার অারাইটার দিকে ১ জন মারা গেছে। এবং দক্ষিণ জয়পাড়ার প্রথম আক্রান্ত ব্যাক্তি সুস্থতার দিকে রয়েছেন বলে জানা গেছে। নতুন দুইজন আক্রান্ত ব্যাক্তির মধ্যে এক জন হলেন সমাধান ডায়াগনস্টিক সেন্টারের ডাঃ মনিররুজ্জামান এর সহকারী। তার বাসা জয়পাড়ায় মোড়ল বাড়ির সাথে, তার বাড়ি যশোর জেলায় ।

অপরজন হলেন মেঘুলা বাজারের সাবেক সাধারণ সম্পাদক পরশ মিয়া। পরশ কয়েক দিন পূর্বে সমাধান ডায়াগনস্টিক সেন্টার হাসপাতালে সেবা নিয়েছেন বলে জানা গেছে।

রবিবার সকালে নমুনা সংগ্রহের ফলাফলের তারা সংক্রমিত হয়েছেন বলে নিশ্চিত করেছেন দোহার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ জসিম। তাদের চিকিৎসার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। রাজধানী ঢাকার যে সকল হাসপাতালে করোনা ভাইরাসের চিকিৎসা দেয়া হয়, তার যেকোনোটিতে আজ তাদের চিকিৎসার জন্য পাঠানো হবে বলে জানান তিনি।

এছারাও আক্রান্তদের স্বজন সহ আশপাশের পরিবারগুলোকে হোম কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশ দেয়া হয়েছে। ডা. জসিম উদ্দিন বলেন, তাদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে উপজেলা প্রশাসন সব ধরনের সহযোগিতা করছে। তাছরা আক্রান্তদের এলাকা দুটি সম্পূর্ণ অবরুদ্ধ করা হবে কি-না সে বিষয়ে পরবর্তীতে উপজেলা প্রশাসন সিদ্ধান্ত নেবে বলে জানা যায়।