ঢাকার দোহারে র‌্যাব-১১’র হাতে ইয়াবা ব্যবসায়ী আটক

300

খবর ৩২ ঃ ঢাকার দোহারের নারিশা থেকে র‌্যাব-১১ এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে। ২২ সেপ্টেম্বর মঙ্গলবার ১২ টার দিকে নারিশা খালপাড় এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে মৃত হাজী আলীর ছেলে কাউসার খালাসী কে সিডিআই-১০০ এ মোটর সাইকেল ও ১৭ পিছ ইয়াবা সহ আটক করে ( র‌্যাব১১) ।

মুন্সিগঞ্জ ( কোম্পানি কমান্ডার) এক সংবাদ বিফ্রিং এ র‌্যাব-১১’র কোম্পানি কমান্ডার প্রনব কুমার জানান, মাদক দ্রব্য বিক্রির উদ্দ্যেশে মোটর সাইকেল যোগে বের হয় কাউসার খালাসী । এই সময় গোপন সংবাদের ভিত্তিতে তাকে হাতে নাতে ধরা হয় । তার সাথে থাকা একটি মোটর সাইকেল এর হেন্ডেলের ভেতরে লুকিয়ে থাকা ১৭ টি ইয়াবা ট্যাবলেট বের করতে সক্ষম হয় র‌্যাব-১১ ।

পড়ে আসামী কাউসার খালাসী কে ্ভ্রম্যমান আদালতের ম্যাজিষ্টেট দোহার উপজেলা সহকারী কমিশনার ভূমি জ্যোতি বিকাশ চন্দ্র আসামী কাউসার খালাসী কে মাদকদ্রব্য ২০১৮ এর ৩৬ এর ১৬ ধারায় ইয়াবা সংগ্রহ, পরিবহন, সেবন ও বিক্রির দায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৫ দিনের কারাদণ্ড দেয়া হয় । মাদকদ্রব্য পরিবহন কাজে ব্যবহৃত মোটবাইক টি জব্দ করা হয়েছে বলে জানা যায়।

এ সময় জ্যোতি বিকাশ চন্দ্র বলেন মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান এম পি মহোদয়ের নির্দেশে মাদক কে জিরো টলারেন্স এর আওতায় আনতে হবে সেই নির্দেশ মোতাবেক আমি দোহার কে জিরো টলারেন্স এর আওতায় আনার জন্য দিন রাত কাজ করে যাবার চেষ্টা চালাচ্ছি।