ঢাকার দোহারে হুমায়ন ফাউন্ডেশনের ঈদ উপহার বিতরন

28

ঢাকার দোহার উপজেলার ইকরাশি ও কাচারীঘাট এলাকায় এম্পাইয়ার স্টেট বিল্ডিং লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ও হুমায়ুন ফাউন্ডেশনের চেয়ারম্যান হুমায়ন শিকদার ঈদ উপহার বিতরণ করেছেন। শনিবার কর্মহীন ও হতদরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার নিয়ে অসহায়দের পাশে দাড়ান এই সমাজসেবক।

দোহার নবাবগঞ্জর সাংসদ ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমানে আহবানে অনুপ্রানিত হয়ে এম্পাইয়ার স্টেট বিল্ডিং লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ও হুমায়ুন ফাউন্ডেশনের চেয়ারম্যান হুমায়ন শিকদার এ খাদ্য সহায়তা দেন।

জানা যায়, (কোভিড-১৯) নভেল করোনা ভাইরাস বিপর্যয়ের ফলে দোহারের স্থানীয়রা অভাব অনটনে পরে যান। এবং সাংসদ সালমান এফ রহমানের ব্যাক্তিগত সহযোগীতায় ফজলুর রহমান ফাউন্ডেশনের নামে ব্যাপক খাদ্য সহায়তা প্রদান কার্যক্রম চলছে। এর ধারাবাহিকতায় সাংসদ সালমান এফ রহমান তার নির্বাচনী এলাকায় সাধারন জনসাধারনের কষ্ট লাঘবের উদ্দেশ্য স্থানীয় শিল্পপতিদের প্রতি আহবান জানান কর্মহীন, হতদরিদ্র ও অসহায় মানুষের পাশে দাড়াতে। তাই এম্পাইয়ার স্টেট বিল্ডিং লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ও হুমায়ুন ফাউন্ডেশনের চেয়ারম্যান হুমায়ন শিকদার খাদ্য সামগ্রী নিয়ে জনসাধারণের পাশে দাড়িয়েছেন।

ঈদ উপহার সামগ্রী হিসেবে প্রতিটি পরিবারের মাঝে ১০ কেজি করে চাল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ কেজি ছোলা, ২ কেজি আলু, ১ কেজি লবণ, ১ কেজি সয়াবিন তেল ও একটি করে সাবান দেওয়া হয় বলে জানান এম্পাইয়ার স্টেট বিল্ডিং লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ও হুমায়ুন ফাউন্ডেশনের চেয়ারম্যান হুমায়ন শিকদার।