ঢাকার দোহার ও নবাবগঞ্জ এ সেনা সদস্যদের টহল (কোভিড-১৯)

358
দোহার ও নবাবগঞ্জ

নিজস্ব প্রতিবেদকঃ (কভিড-১৯) করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধ করতে সারাদেশ লকডাউন ঘোষণা করেছে বাংলাদেশ সরকার। দোহার ও নবাবগঞ্জ -এ সব ধরনের পরিবহন বন্ধ।

গত মঙ্গলবার বিভাগীয় উর্ধতন কর্মকর্তাদের সাথে এক বৈঠকে এ সিদ্ধান্ত গ্রহন হয়৷ তারই ধারাবাহিকতায় ঢাকার দোহার ও নবাবগঞ্জ এ মোতায়েন করা হয়েছে সেনা সদস্য।

বুধবার দিনব্যাপী টহলরত অবস্থায় সেনা সদস্যদের চোখে পরে। তাছাড়া সাথে রয়েছেন ভ্রাম্যমাণ আদালতের দোহার উপজেলা নির্বাহী অফিসার আফরোজা আক্তার রিবা ও সহকারী কমিশনার ভূমি জ্যোতি বিকাশ চন্দ্র।

যেসব দোকানপাট খোলা দেখা গেছে সেগুলো বন্ধের নির্দেশ দেন ভ্রাম্যামান আদালত। আগামী ২৬ মার্চ বৃহস্পতিবার থেকে বাংলাদেশে গণপরিবহন বন্ধ ঘোষণা করা হয়েছে। দোহার ও নবাবগঞ্জ -এ সব ধরনের পরিবহন বন্ধ থাকবে বলে জানান উপজেলা প্রশাসন। জরুরি সেবা দিতে এ্যম্বুলেন্স, পুলিশ প্রশাসন ও সংবাদকর্মীদের গাড়ি চলাচল করতে পারবে বলে জানান।

এ বিষয়ে দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা বলেন, সারাদেশের ন্যায় দোহারেও সকল ধরনের গাড়ি চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে৷ করোনা ভাইরাস সংক্রমন ঠেকাতে মাঠে রয়েছেন উপজেলা প্রশাসনের পাশাপাশি দায়িত্ব পালন করছেন বাংলাদেশ সেনাবাহিনী।

কাঁচাবাজার, ঔষুধ, মুদিদোকান ছাড়া সব দোকানপাট বন্ধের নির্দেশ দেয়া হয়েছে। –খবর৩২.কম