ঢাকার সাংবাদিকদের মাঝে ব্যবসায়ীর পিপিই বিতরণ

46
ঢাকার সাংবাদিকদের মাঝে ব্যবসায়ীর পিপিই বিতরণ

খবর ৩২ : ঢাকার দোহার উপজেলার শিল্পপতি ও সমাজসেবক ইঞ্জিনিয়ার মেহবুব কবির সাংবাদিকদের মাঝে পিপিই বিতরণ করেছেন।

জানা যায়, তৃণমূলের সংবাদ তুলে অানে সাংবাদিকরা। বর্তমানে করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষা ঠিক রেখে, পেশাগত দায়িত্ব পালনের সুবিধার্থে, পার্সোনাল প্রোটেকশন ইকুইপমেন্ট( পিপিই) বিতরণ করেছেন। মঙ্গলবার নারিশা ইউনিয়নের চৈতাবাতর এলাকায় তার নিজ বাড়িতে এ পিপিই বিতরণ করেন।

বিশিষ্ট শিল্পপতি ইঞ্জিনিয়ার মেহবুব কবির বলেন, বিগত দিনেও তিনি দোহারের সাংবাদিকদের পাশে ছিলেন, বতর্মানে অাছেন এবং অাগামী দিনেও সাংবাদিকদের পাশে তিনি থাকবেন বলে জানান এই সমাজ সেবক।

এ সময়ে অারও উপস্থিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধা ইব্রাহীম খলীল সবুজ, দোহার প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক এশিয়া বার্তা পত্রিকার সম্পাদক কামরুল হাসান, দোহার প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও সমকাল পত্রিকার দোহার প্রতিনিধি মাহবুবুর রহমান টিপু, বিজয় টিভি দোহার প্রতিনিধি আতাউর রহমান, চ্যানেল এস টিভি দোহার প্রতিনিধি কাজী জোবায়ের আহম্মেদ, আগামীর সময় পত্রিকার সহ-সম্পাদক আবুল হাসেম ফকির, দৈনিক তৃতীয় মাত্রা দোহার প্রতিনিধি মো. জাকির হোসেন, অাগামীর সময় পত্রিকার সাংবাদিক পলাশ মাহমুদ, ভোরের অালো পত্রিকার দোহার প্রতিনিধি আইয়ান মাহমুদ, সাংবাদিক আলমগীর হোসেন প্রমুখ।