ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি সোহাগের মায়ের ইন্তেকাল

43

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা জেলা দক্ষিণ শাখার সভাপতি গিয়াস উদ্দিন সোহাগের মা রাবেয়া খাতুন (৬৭) ২৮ জুলাই মঙ্গলবার সকালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি… রাজিউন। তার মৃত্যুতে দোহার উপজেলা চেয়ারম্যান মো. আলমগীর হোসেন তার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবার-পরিজন, গুনগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভির সমবেদনা জানিয়েছে।

দোহার উপজেলা ছাত্রলীগ সভাপতি আমিনুল ইসলাম গণমাধ্যমকে রাবেয়া খাতুনের মৃত্যু’র বিষয়টি নিশ্চিত করেন ও শোকবার্তায় জানান, ঢাকা জেলা দক্ষিন শাখার সভাপতি গিয়াস উদ্দিনের মা রাবেয়া খাতুন একজন কর্মী বান্ধব মা ছিলেন, তিনি ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীকে তার ছেলে গিয়াস উদ্দিনের মতো আদর স্নেহ করতেন। তার মৃত্যুতে দোহার উপজেলা ছাত্রলীগ একজন অভিভাবক ও নিবেদিত প্রাণ কাছের মানুষকে হারালো। দোহার উপজেলা ছাত্রগীগের পক্ষ থেকে আমরা তার আত্মার শান্তি কামনা করি আল্লাহ যেন তাকে বেহেশত নছিব করেন।

উল্লেখ্য ঢাকা জেলা দক্ষিন শাখার সভাপতি গিয়াস উদ্দিনের মা রাবেয়া খাতুন ঢাকার ল্যাব এইড হাসপাতালে বেশ কিছু ধরে চিৎকৎসাধীন ছিলেন। দোহার উপজেলার মোকসেদপুর ইউনিয়নের বেথুয়া গ্রামে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। তিনি স্বামী এবং ৭ ছেলে ও ১ মেয়ে সহ অসংখ্যগুনগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।