দোহারের বিলাশপুরে রাশেদ চোকদারের নির্বাচন প্রস্ততির দোয়া ও মিলাদ

66

স্টাফ রিপোর্টার ঃ ঢাকার দোহার উপজেলার বিলাশপুর ইউনিয়নের সন্তান রাশেদ চোকদারের নির্বাচন প্রস্ততি উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠান করা হয়েছে। শুক্রবার ইউনিয়নের সদর মার্কেট সংলগ্ন এলাকায় রাত ৭ টায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

রাশেদ চোকদার বলেন, আপনাদের মুখের দিকে তাকালে আমি আপনাদের মুখে বাবার মুখ দেখি। বিলাশপুরবাসী আমার সব। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি বিলাশপুরের চেয়ারম্যান প্রার্থী। নির্বাচনে যদি চেয়ারম্যান না ও হই এই বিলাশপুরবাসীর জন্য আমি সব সময় কাজ করে যাব।

আপনারা জানেন বিলাশপুরবাসী স্বাধীন না। আমি চেয়ারম্যান হলে আপনারা স্বাধীন ভাবে চলবেন কথা বলবেন। ভিজিডি কার্ড, মৎস কার্ড, জন্মনিবন্ধন, ট্রেড লাইসেন্স সহ যত রকম ইউনিয়ন পরিষদে সেবা আছে কোন রকম ভোগান্তি ছাড়াই করে নিতে পারবেন।

আপনারা জানেন বর্তমান চেয়ারম্যান যে ভাবে পরিষদ চালায় যেখানে আপনি কথা বলতে পারেন না। সম্মান পান না। সব রকম কথা বলতে পারবেন সম্মান পাবেন।

বিলাশপুর ইউনিয়ন ৮ নং ওয়ার্ড আওঃলীগের সভাপতি হালিম মোল্লার সভাপতিত্বে উপস্থিতি ছিলেন দোহার উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি বাসার চোকদার, ইয়ানুছ চোকদার, কদ্দুস চোকদার সহ ইউনিয়নের সর্ব স্থরের জনগন ও মেম্বাররা।