দোহারের সর্বস্তরের মানুষের মন জয় করে বিদায় নিলেন ইউএনও আফরোজা আক্তার রিবা

83

বিশেষ প্রতিণিধি : ঢাকার দোহারের সর্বস্তরের মানুষের মনজয় করে ফুলে ফুলে সিক্ত বিদায় নিলেন দোহার উপজেলা নির্বাহী অফিসার আফরোজা আক্তার রিবা। উপস্থিত উপজেলার বিভিন্ন দপ্তরের অফিসার, রাজনৈতিক নেতৃবৃন্দ, ছাত্রলীগ, যুবলীগ, ঠিকাদার, থানা প্রশাসনের সকলের চোখে মুখে ছিল ছিল এক বিশাদগ্রস্থতা। সবার মুখে ছিল ইউএনও সম্পর্কে প্রশংসার বানী।

দোহার উপজেলা নির্বাহী অফিসার আফরোজা আক্তার রিবা বলেন, যে আমি জনগনের দুরগোড়ায় সেবা পৌছে দিব। মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী জনগণের দুরগোড়ায় সেবা পৌছে দিতে তিনি দিন রাত কাজ করে গেছেন দোহারের জনগনের জন্য।  সে কথা মাথায় রেখে তিনি কাজ করে গেছেন। সাধারণ জনগনের মাঝে তিনি এক সেবক হিসেবে কাজ করে গেছেন নিরলস ভাবে। উপজেলার বিভিন্ন জনগনের বিভিন্ন মতের মধ্যে তিনি কাজ করে গেছেন নিজের আপন মনে। কে গরীব, কে ধনী, কে অসহায় এসব বিষয় তার কাছে কোন প্রধান্ন পেত না। সমস্যা সৃষ্টি হয়েছে সমাধান জরুরী সে কথা মাথায় রেখেই তিনি কাজের প্রমান দিয়ে গেছেন। দোহারের মানুষ আফরোজা আক্তার রিবার কাছ থেকে সেবা পেয়েছেন বিভিন্ন মাধ্যম থেকে । যেমন ফেইসবুক, ইমু, ম্যাসেঞ্জার থেকে । যে কেউ উপজেলার যে কোন যায়গা থেকে সমস্যা জানালে সেবা দিতে সেখানে পৌছে গেছেন দোহার ইউএনও আফরোজা আক্তার রিবা।

বিদায়ক্ষণে তিনি বুজে গেছেন এবং পেয়েছেন দোহারের সর্বস্তরের মানুষের মন জয় করে বিদায় পেয়েছেন যিনি, তিনি দোহার ইউএনও আফরোজা আক্তার রিবা

দোহার উপজেলা পরিষদ সভাকক্ষে (৩০ জুন) মঙ্গলবার দুপুরে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে এসব তথ্য পাওয়া যায়। সহকারি কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব জ্যোতি বিকাশ চন্দ্র এর সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, পুরুষ ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা ইসলাম বিথী, দোহার থানার ওসি মো. সাজ্জাদ হোসেন, উপজেলা প্রকৌশলী হানিফ মোর্শেদী, দোহার পৌরভার নির্বাহী প্রকৌশলী মশিউর রহমান, সহ উপজেলার বিভিন্ন ইউনয়নের চেয়ারম্যান ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ।

বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান শুরু এবং শেষে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট উপহার সামগ্রী প্রদান করা হয়।