দোহারে নতুন করোনা রোগী শনাক্ত- ১৪ জন :শনাক্ত বেড়ে – ১২৯ জন; মৃত্যু-২

167

খবর ৩২ : ঢাকার দোহার উপজেলায় নতুন করে আরও ১৪ জন করোনা রোগী  শনাক্ত করা হয়েছে। নতুন শনাক্ত হওয়া ১৪ জনের মধ্যে ৩ জন দোহার এলাকার, ৩ জন নারিশা, ৩ জন ফুলতলা এবং অপররা জয়পাড়া ও ঘোনা এলাকার করোনা সন্দেহে মৃত নুরুল ইসলাম খান নেগেটিভ হয়েছে তার ছেলে  রাসেল করোনা পজিটিভ এসেছে বলে জানান ডা. জসিম উদ্দিন ।

নতুন ১৪ জন শনাক্ত নিয়ে দোহার উপজেলায় মোট করোনা রোগী ১২৯ জন। দোহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন করোনা শনাক্তের তথ্যটি নিশ্চিত করেন।

(৮ মে ) সোমবার সকালে দোহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন জানান, গত ৩ জুন বুধবার উপজেলা থেকে ৩৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়। এদের মধ্যে ১৪ জনের করোনাভাইরাস রিপোর্ট পজিটিভ আসে। নতুন করে আক্রান্ত হওয়া ১৪ জনের চিকিৎসা-সহ বিভিন্ন বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হচ্ছে এবং আক্রান্ত ব্যক্তিদের সংস্পর্শে যারা এসেছেন তাদের হোম কোয়ারেন্টাইনে রাখা হবে। এ নিয়ে দোহার উপজেলায় করোনায় আক্রান্ত মোট ১২৯ জন। এ পর্যন্ত একজন নারী সহ মৃত্যুবরণ করেছে দুইজন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৪০ জন।