দোহারে ফজলুর রহমান ফাউন্ডেশনের অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সাহায্য প্রদান

63

খবর৩২: ঢাকার দোহারে ফজলুর রহমান ফাউন্ডেশনের পক্ষ থেকে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে আর্থিক সাহায্য সহযোগিতা করেছেন। উপজেলার জয়পাড়া বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী ও দোকান মালিকদের আর্থিক সহায়তা প্রদান করা হয়।

(৫ এপ্রিল) রবিবার সন্ধ্যায় জয়পাড়ায় ফজলুর রহমান ফাউন্ডেশনের অফিস কার্যালয়ে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহযোগিতা দেওয়া হয়।


বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বেসরকারী শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা, বিশিষ্ট শিল্পপতি ঢাকা-১, দোহার নবাবগঞ্জর সাংসদ সালমান এফ রহমান সার্বিক তত্বাবধানে ফজলুর রহমান ফাউন্ডেশনের পক্ষ থেকে অঙ্গিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী, দোকান মালিকদের সর্বমোট ৪ লাখ টাকা আর্থিক সহযোগিতা করেন।


উল্লেখ গত (১২ ফেব্রুয়ারি) জয়পাড়া বাজারে দিবাগত রাত প্রায় ৪টার দিকে ফার্নিচার ও কাঠের দোকানে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগে। এতে প্রায় ৬টি দোকান পুড়ে কয়লা হয়ে যায়।


পরে ১৪ ফেব্রুয়ারি সালমান এফ রহমান এর বাবার নামে গড়া ফজলুর রহমান ফাউন্ডেশনের পক্ষ থেকে দোহারের জয়পাড়ায়, অসহায়, দুস্থ ,বিধবাদের মাঝে উন্নত জাতের অস্ট্রলিয়ান বিদেশী গরু ও সেলাই মেশিন বিতরণ করতে ডাকবাংলোতে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সেখানে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী ও দোকান মালিকরা তার কাছে আর্থিক সহায়তার আবেদন করে। তারই পরিপেক্ষিতে ফজলুর রহমান ফাউন্ডেশনের মহাসচিব আব্দুর রউফ সালমান এফ রহমানের কাছ থেকে রবিবার সন্ধ্যায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের হাতে ৪ লক্ষ টাকা আর্থিক সহযোগিতা করেন।


এ সময়ে আরও উপস্থিত ছিলেন জয়পাড়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আজাদ হোসেন খান, সম্পাদক দেলোয়ার হোসেন মাঝি, সাংবাদিক মো. শাহজাহান সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।