দোহারে কর্ম ব্যস্ত ইউএনও এর গাড়ীর ইঞ্জিনে ত্রুটি

202

খবর৩২: ঢাকার দোহার উপজেলার মানবসেবার ফেরিওলা উপজেলা নির্বাহী অফিসার আফরোজা আক্তার রিবার গাড়ীর ইঞ্জিনে ত্রুটি দেখা দিয়েছে।

রবিবার দুপুরে নয়াবাড়ি এলাকায় গাড়ির ইঞ্জিন ত্রুটি দেখা দেয়।

জানা যায়, প্রতিদিনের ন্যায় রবিবার সকাল পৌনে ১২ টায় লকডাউন সফল করতে সচেতনতা অভিযান এবং সরকারি ও দোহার নবাবগঞ্জের সাংসদ সালমান এফ রহমানের খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উদ্বোধন করতে বের হয় উপজেলার নয়াবাড়ি ইউনিয়ন পরিষদের উদ্যেশ্যে।

খাদ্য সামগ্রী বিতরণ উদ্বোধন অনুষ্ঠান শেষ করে ফেরার পথে রাস্তায় হটাত গাড়ির ইঞ্জিন বন্ধ হয়ে যায়। পরে সেখান থেকে দক্ষিণ জয়পাড়া ওয়ার্কশপ থেকে মিস্ত্রী গিয়ে একটি ট্রাকের সাথে লাল একটি দড়ি দিয়ে বেধেঁ গাড়ি মেরামতের জন্য অানা হয় জয়পাড়ায়। পরে দোহার উপজেলা সহকারী কমিশনার ভূমি জ্যোতি বিকাশ চন্দ্রর গাড়ি যোগে উপজেলায় ফিরেন নির্বাহী অফিসার আফরোজা আক্তার রিবা ও সহকারী কমিশনার ভূমি জ্যোতি বিকাশ চন্দ্র

এ বিষয়ে দোহার উপজেলা নির্বাহী অফিসার আফরোজা ক্তার রিবা জানান,

“প্রায় দুই বছর ধরে গাড়িটা নানা সমস্যা দেখা দিয়ে সছে। দোহারবাসির সেবা দেবার লক্ষে এই গাড়ি নিয়েই কাজ করে যাচ্ছি। বর্তমানে করোনাভাইরাস সংক্রমন রোধে জনসমাগম রোধে এবং সচেতনতা বাড়াতে মাদের অভিযান চলবে ভূমি অফিসারের গাড়ি দিয়ে। যতদিন না মার গাড়িটা ঠিক হচ্ছে দোহারবাসির সেবা দেবার লক্ষে পাতত এ ভাবেই কাজ করে যাব।”

-খবর৩২