দোহার থানার ওসি সাজ্জাদ হোসেনের ছেলে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫

330

স্টাফ রিপোর্টার : ঢাকার দোহার থানার অফিসার ইনচার্য সাজ্জাদ হোসেনের ছেলে হাসিন আরমান সাফিন এবারের এসএসসি পরিক্ষায় জিপিএ-৫ পেয়েছে। ছেলের সাফল্যে পুলিশ অফিসার বাবা সহ পরিবারের সবাই আনন্দের বন্যায় ভাসছে। 

দোহার থানার অফিসার ইনচার্য সাজ্জাদ হোসেন বলেন, ঢাকার মোহাম্মদপুর প্রিপ্যারেটরী স্কুল এন্ড কলেজ থেকে আল্লাহর অশেষ রহমতে আমার ছেলে হাসিন আরমান সাফিন এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে পাশ করেছে। পরীক্ষা চলাকালীন সময়ে ইংরেজি প্রথম পরীক্ষার দিন সে প্রচন্ড অসুস্থ হয়ে পড়ে। এবং জরুরী ভিত্তিতে হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসা নেওয়ার পরে একপর্যায়ে অ্যাম্বুলেন্সে করে ডাক্তার ও নার্স সহ আনুমানিক প্রায় একঘন্টা পরে পরীক্ষার হলে উপস্থিত হয়। সেই অসুস্থ্য শরীর নিয়ে পরীক্ষায় অংশ গ্রহণ করে। সকলের দোয়া এবং আল্লাহর অশেষ রহমতে অসুস্থ অবস্থায় পরীক্ষা সম্পন্ন করে।

আজ ৩১ মে রবিবার সরকারি ভাবে এসএসসি পরিক্ষার ফলাফল ঘোষনা করে। এবং সাফল্যের সাথে জিপিএ-৫ পায়। তিনি মহান আল্লাহ তাআলার দরবারে লাখো কোটি শুকরিয়া জানিয়েছেন। এবং পাশাপাশি সারাদেশে সকল বন্ধুবান্ধব, শুভাকাঙ্ক্ষী, আত্মীয় স্বজন সকলের নিকট ছেলের জন্য দোয়া প্রার্থী।