বেক্সিমকোর রেমডেসিভির প্রয়োগে ভাল হচ্ছে করোনা আক্রান্ত দোহার থানা পুলিশ

29

স্টাফ রিপোর্টার : দোহার-নবাবগঞ্জর সাংসদ, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা, বিশিষ্ট শিল্পপতি সালমান এফ রহমানের পাঠানো ওষোধ বেক্সিমকোর রেমডেসিভির প্রয়োগে ভাল হচ্ছে করোনা আক্রান্ত দোহার থানার ১৬ পুলিশ সদস্য।

জানা যায়, ঢাকার দোহার থানা পুলিশ গত ১৮ মে সোমবার  ১৬ জন পুলিশ সদস্য করোনা ভাইরাস সংক্রমণে আক্তান্ত হয়। দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দুইদিন আইসোলেশনে  রাখার পরে উন্নত চিকিৎসা দেবার জন্য ঢাকার রাজার বাগ পুলিশ লাইন হাসপাতালে পাঠানো হয়।  বর্তমানে তারা সেখানে চিকিৎসা  নিচ্ছেন। এবং বেক্সিমকোর রেমডেসিভির ওষোধ সেবন করে তারা সুস্থ্য হচ্ছেন ।

দোহার থানার আক্রান্ত পুলিশ  সদস্য এ, এস, আই, -এস এম তুহিন পারভেজ জানান, প্রতিনিয়ত আমাদের দোহার-নবাবগঞ্জর সাংসদ সালমান এফ রহমান স্যার আমাদের খোজ খবর নিচ্ছেন। এবং তার পাঠানো বেক্সিমকোর রেমডেসিভির সেবন করে আমরা দ্রুত সুস্থ্য হয়ে উঠছি। আশা করি অতি তারাতারি সুস্থ্য হয়ে দোহার বাসীর সেবা করতে পারবো।

তিনি আরো জানান, জেলা পরিষদ চেয়ারম্যান, আমাদের ইউএনও আফরোজা আক্তার রিবা, সহকারী কমিশনার ভুমি জ্যোতি বিকাশ চন্দ্র, ওসি সাজ্জাদ স্যার, ওসি তদন্ত আরাফাত হোসেন স্যার সহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ডা. জসিম উদ্দিন ভাই সহ সবাই আমাদের খোজ খবর নিচ্ছেন। আমরা এখন আগের চেয়ে অনেক সুস্থ্য। আসা করি অল্প কিছুদিনের মধ্যে পুরপুরি সুস্থ্য হয়ে দোহারবাসীর সেবায় পূনরায় নিয়োজিত হতে পারবো ইনশাআল্লাহ।