বাবু মিয়া বেগম রোকেয়া ওয়েলফেয়ার ট্রাস্ট কর্তৃক ত্রান বিতরণ

55
বাবু মিয়া বেগম রোকেয়া ওয়েলফেয়ার ট্রাস্ট কর্তৃক ত্রান বিতরণ

খবর৩২: ঢাকার দোহার উপজেলার কাঠালীঘাটার বাবু মিয়া ও বেগম রোকেয়া ওয়েলফেয়ার ট্রাস্ট কর্তৃক ত্রান বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে নয়াবাড়ি ,কুসুমহাটি ও রাইপাড়া ইউনিয়নে নোবেল করুণার অাতংকে গরীব, অসহায় ও হতদরিদ্র কর্মহীন মানুষকে খাদ্য উপকরণ সহায়তা প্রদান করে বাবু মিয়া বেগম রোকেয়া ওয়েলফেয়ার ট্রাস্ট। দোহারের প্রায় এক হাজার পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা দেওয়া হয়। এবং নবাবগঞ্জের প্রায় এক হাজার পরিবারের অসহায় খাদ্য সংকটে থাকা অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম আজ ৩১ শে মার্চ শুরু করা খাদ্য সামগ্রী বিতরণ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ, উপজেলা নির্বাহি কর্মকর্তা আফরোজা আক্তার রিবা, দোহার উপজেলা সহকারী কমিশনার ভূমি জ্যোতি বিকাশ চন্দ্র, পৌর আওয়ামী লীগ নেতা সাজ্জাদ হোসেন সুরুজ, সাবেক ছাত্রনেতা সুরুজ আলম সুরুজ, নয়াবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামিম আহমেদ হান্নান, কুসুমহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাদ হোসেন, রাইপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হক,
ছাত্রলীগ নেতা আব্দুর রহমান শান্ত , সাফাতুল আজাদ সৌরভ সহ সংশ্লিষ্ট ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

খাদ্য বিতরণ অনুষ্ঠান বাস্তবায়ন করতে সার্বিকভাবে সহযোগিতা করেন কাঠালীঘাটা মাসুম মিয়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ সদস্য বৃন্দ, বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ সার্বিক খাদ্য বিতরণ করেন । বাবু মিয়া বেগম রোকেয়া ওয়েলফেয়ার ট্রাস্টের সম্মানিত চেয়ারপারসন মোঃ রোমান মিয়া, শ্রদ্ধাভাজন মাতা বেগম রোকেয়া এই খাদ্য বিতরণ কার্যক্রমের উদ্বোধন সহ সকল ইউনিয়নে উপস্থিত থাকেন । ট্রাস্ট কতৃক খাদ্য বিতরণ কার্যক্রমের সার্বিক নিয়ন্ত্রণ এবং সার্বিক আয়োজন ব্যবস্থাপনায় ছিলেন বেগম রোকেয়া ওয়েলফেয়ার ট্রাস্টের সম্মানিত পেট্রোন বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ মাসুম মিয়া

৩১ মার্চ ২০২০ সালে শুরু হওয়া এ কার্যক্রম পর্যায়ক্রমে সকল ইউনিয়ন পরিষদ ও পৌরসভা এবং নবাবগঞ্জের কয়েকটি ইউনিয়ন পরিষদে বাস্তবায়িত হবে।

অনুষ্ঠানের সহায়তা করার জন্য বাবু মিয়া – বেগম রোকেয়া ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সকল প্রশাসনিক কর্মকর্তা রাজনৈতিক নেতৃবৃন্দ স্বেচ্ছাসেবী সংগঠন এবং সমাজের সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ ও কৃতঙ্গতা জ্ঞাপন করা হয়।

KHOBOR32