অনলাইনে সেমিস্টার ফাইনাল পরিক্ষা নিচ্ছে এনপিআই ইউনিভার্সিটি

341
মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) ভয়াবহ রুপ ধারন করেছে সারা পৃথিবীতে সেই প্রকোপ থেকে রক্ষা পায়নি আমাদের বাংলদেশেও। তারই কারনে ১৭ই মার্চ থেকে দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠান সরকারী নির্দেশে বন্ধের ঘোষনা করা হয়।

আর এ রুবেল : মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) ভয়াবহ রুপ ধারন করেছে সারা পৃথিবীতে সেই প্রকোপ থেকে রক্ষা পায়নি আমাদের বাংলদেশেও। তারই কারনে ১৭ই মার্চ থেকে দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠান সরকারী নির্দেশে বন্ধের ঘোষনা করা হয়।কয়েক ধাপে ছুটি বাড়িয়ে ১৬ ই মে পর্যন্ত করা হলেও এখনো খোলার কোন নিশ্চিত তারিখ ঘোষনা করা হয়নি।

তাই ইউজিসি  সকল প্রাইভেট ভার্সিটির কর্তৃপক্ষকে অনলাইনে ভার্সিটির সকল কার্যক্রম চালিয়ে যাওযার নির্দেশ দেন। সেই নির্দেশ অনুযায়ী মানিকগন্জে অবস্থিত এনপিআই ইউনিভার্সিটি অফ বাংলাদেশ বিগত দিন অনলাইন ক্লাস নেওয়ার পর আগামী ২০ই মে ২০২০ থেকে সেমিস্টার ফাইনাল পরিক্ষা নিতে যাচ্ছে।

গতকাল ১২ই মে মঙ্গলবার একাডেমিক কাউন্সিল এবং পরীক্ষা কমিটির ভিডিও মিটিং এর মাধ্যমে ২০ই মে থেকে পরিক্ষা নেওয়ার সিদ্ধান্ত দেন পরিক্ষা নিয়ন্ত্রক মোঃ ফারুক হোসেন। শিক্ষার্থিদের বকেয়া বেতন পরিশোধ করে পরিক্ষায় অংশগ্রহনের আদেশ দিয়ে নোটিশ জারি করেন।

উক্ত মিটিং উপস্থিত ছিলেন রেজিস্ট্রার এফএমএ সালাম, পরিক্ষা নিয়ন্ত্রক মোঃ ফারুক হোসেন, ইংলিশ ডিপার্টমেন্টের এর প্রধান মোঃ রুহুল আমিন হাওলাদার সহ সকল ডিপার্টমেন্টের প্রধান ও পরীক্ষা কমিটির সদস্যবৃন্দ।