দোহারের মইতপাড়া ফারুকের ঘর ভাড়া; ৯ জুয়াড়ি আটক

282

ঢাকার দোহারের মইতপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৯ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। শনিবার বিকেল সাড়ে ৪টায় র‌্যাব-১১, সিপিসি-১ এর কোম্পনী কমান্ডার স্কোয়াড্রন লিডার এ কে এম মুনিরুল আলম ও স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ আবু ছালেহ দের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার মইতপাড়া গ্রামের মৃত আবুল কালামের ছেলে মো. আসাদুজ্জামান ওরফে রাজু (৩৮), একই গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে আসাদুজ্জামান (৩৯), আমান আলীর ছেলে আল আমিন (৪২), মৃত শিরজন বেপারীর ছেলে আমির আলী (৫০), মধুরখোলা গ্রামের আবুল হোসেনের ছেলে এমদাদ হোসেন (৪২), বেত বেথুয়া গ্রামের আহম্মেদ বেপারীর ছেলে ফরহাদ বেপারী (৩০), মুন্সিগঞ্জের শ্রীনগর থানার বালুরচর গ্রামের মৃত মোবারক হোসেনের ছেলে মনির হোসেন (৩৭), ফরিদপুরের কোতয়ালির কৃষ্ণনগর গ্রামের বাসিন্দা ও দোহারের মোকসুদপুরের শাহাদাতের বাড়ির ভাড়াটিয়া আমির আলী মন্ডলের ছেলে ইকবাল মন্ডল (৩৬) ও ভোলার জেলার চরানন্দ পাথরী গ্রামের বাসিন্দা ও দোহারের মইতপাড়ার মামেদ শেখের বাড়ির ভাড়াটিয়া খোরশেদ মোল্লার ছেলে ফারুক (৪৫)। শনিবার রাতে র‌্যাব-১১, সিপিসি-১ এর কোম্পনী কমান্ডার স্কোয়াড্রন লিডার এ কে এম মুনিরুল আলম প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, জুয়াড়িরা আসামী ফারুকের ঘর দিন প্রতি ৫০০ টাকা ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে জুয়ার আসর বসিয়ে নিয়মিত প্রকাশ্যে জুয়া খেলে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে অভিযান চালিয়ে ঐ নয়জনকে গ্রেপ্তার করে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ৩ সেট তাস, নগদ ৫০ হাজার ২০০ টাকা ও ৬টি বাটনওয়ালা মোবাইল উদ্ধার করা হয়।

এব্যাপারে দোহার থানায় জুয়া আইনে মামলা প্রক্রিয়াধিন রয়েছে বলে জানান র‌্যাব।

KHOBOR32 : https://www.facebook.com/KHOBOR32