সিরাজগঞ্জের শাহজাদপুরে অসহায়দের পাশে খাদ্য সামগ্রী নিয়ে পুলিশ চার ভাই

219

খবর ৩২ :  সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার সোনাতনী ইউনিয়নের মৃত ফজলুল হক মাষ্টারের চার পুলিশ সন্তান অসহাদের মাঝে খাদ্য সামগ্রীর বিতরণ করেছেন । পুলিশ চার ভাইয়ের খাদ্য সামগ্রী বিতরণ নিয়ে এলাকার অসহায় মানুষের মাঝে  আনন্দের বন্যা বইছে। সবাই একই কথা বলছেন পুলিশ জনগনের বন্ধু  সেটা আমরা প্রমান পেলাম  এই মাষ্টারের সাবের চার ছেলের খাদ্য সামগ্রী বিতরণ দেখে। 

জানা যায়, সারা পৃথিবীর মত যখন বাংলাদেশেও করোনা ভাইরাস আতংক বিরাজ করছে। সরকারী নির্দেশনা লক ডাউনকে মেনে চলতে গিয়ে দিন মুজুর, অসহায় মানুষ পরেছে খাদ্য সংকটে । অসহায়দের কথা চিন্তা করে  মৃত ফজলুল হক মাষ্টারের পুলিশ চার সন্তান  এস আই নাজমুল হক সরকার, ইন্সেপেক্টর শহিদুল ইসলাম সরকার, এসআই আলমাছ আলী সরকার ও ডিএসবি হামিদুল হক সরকারের অর্থায়নে সোনাতনী ইউনিয়নে প্রায় ৫ শত অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বলে জানা গেছে ।  

খাদ্য সামগ্রী বিতরণ কালে দোহার থানায় কর্মরত শাহজাদপুর থানার সোনাতনী ইউনিয়নের সন্তান এস আই নাজমুল হক জানান, আমার জন্ম স্থান এই সিরাজগঞ্জের শাহজাদপুর থানার সোনাতণীতে । এখানে আমার মা মাটির গন্ধ মিশে আছে । পুলিশের চাকরির সুবাদে যেখানেই আমি কাজ করি না কেন আমার মন প্রাণ পরে থাকে আপনাদের এখানে। সব সময় চেষ্টা করি আপনাদের পাশে থাকার জন্য। আমার মনে হল এই করোনা কালে যদি আপনাদের পাশে খাদ্য সামগ্রী সহায়তা নিয়ে পাশে থাকতে পারি, তাহলে মনের ভীতর একটু শান্তি ও ভাল লাগবে। তাই সে কথা চিন্তা করে আপনাদের মাঝে এই খাদ্য সামগ্রী নিয়ে হাজির হয়েছি। আগামীতেও যে কোন দূর্যোগে আপনাদের মত যারা অসহায় আছে তাদের পাশে খাদ্য সহায়তা দিয়ে যাব ইনশাল্লাহ। আর আমার বড় ভাই ইন্সেপেক্টর শহিদুল ইসলাম সরকার ইতি মধ্যে মানুষের জন্য কাজ করতে গিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। আপনারা আমাদের চার ভাইয়ের জন্য একটু দোয়া করবেন।