শ্রীনগরে ডাকাতির প্রস্তুতি আটক ৪; পিকআপ ভ্যান ও দেশীয় অস্ত্র উদ্ধার

47

মুন্সিগঞ্জের শ্রীনগরে ডাকাতির প্রস্তুতি কালে ৪ জনকে গ্রেপ্তার করেছে শ্রীনগর থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত গ্রিল কাটার, চাপাতি ও একটি পিকআপ ভ্যান উদ্ধার করা হয়।শনিবার রাত আড়াইটার দিকে পুলিশ তাদেরকে উপজেলার পশ্চিম সিংপাড়া এলাকার ৯ নম্বর রোড থেকে গ্রেপ্তার করে ।

পুলিশ জানায়, টহল পুলিশের দায়িত্বে থাকা শ্রীনগর এসআই আঃ আজিজের কাছে রাত আড়াইটার দিকে খবর আসে ৯ নম্বর রোডের আবুল বাশারের বাড়ির কাছে ১০/১২ জনের একটি দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এসআই আঃ আজিজ বিষয়টি উর্ধতন কর্মকর্তাদের অবহিত করলে অতিরিক্ত পুলিশ নিয়ে রাস্তার দুই দিক থেকে ব্যারিকেট দিয়ে ওই এলাকায় অভিযান চালায় পুলিশ।পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো ন ১৮-০৮৭৩) করে পালানোর চেষ্টা করে ব্যারিকেটে এসে থামে।

এসময় পিকআপ ভ্যান থেকে ভোলা সদরের কবির হোসেন (৩৮), নারায়নগঞ্জের বন্দর থানার দেউলি চৌরাপাড়া গ্রামের নান্টু (২৫), ফেনী সদরের মধ্যম কাছাড় গ্রামের মেহেদী হাসান (২১), ঝালকাঠি সদরের গগন (শরীফ বাড়ী) গ্রামের শাওন ওরফে ফয়সাল (২১) কে গ্রেপ্তার করা হয়।পুলিশ আরও জানায়, পিকআপ ভ্যান থেকে কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হয়। পুলিশ এসময় পিকআপ ভ্যান থেকে একটি গ্রিল কাটার, ২টি চাপাতি উদ্ধার করে।

গ্রেপ্তারকৃতদের সবাই ঢাকার যাত্রাবাড়ী এলাকার ভাড়াটিয়া।শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, গ্রেপ্তারকৃতদের মধ্যে ২ জনের বিরুদ্ধে পূর্বে মামলা রয়েছে। তাদের সবার বিরুদ্ধে শ্রীনগর থানায় মামলা রেকর্ড করে আদালতে প্রেরণ করা হয়েছে।

khobor32https://www.facebook.com/KHOBOR32